WS Header

এসএসসি পাসে বরগুনা সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বরগুনা সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (CS Barguna Job Circular 2024) প্রকাশিত হয়েছে। সিভিল সার্জন এর কার্যালয় বরগুনা নিয়োগ তাদের www.cs.barguna.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে ১৪ মার্চ । প্রতিষ্ঠানটিতে ০৫ টি পদে মােট ৫০ জন লােক নিয়ােগ দেওয়া হবে। বরগুনা সিভিল সার্জন অফিস সার্কুলার ২০২৪ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে আবেদন শুরু হয়েছে।নিম্ন লিখিত শূন্য পদ সমূহে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিক বরগুনা জেলার স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইন (Online) এ http://csbarguna.teletalk.com.bd দরখাস্ত আহ্বান করা হয়েছে ।  এই পােস্টের মাধ্যমে আমরা সিভিল সার্জন এর কার্যালয় বরগুনা নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন বরগুনা সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-এর আলােকে বিস্তারিত জেনে আসি।

আপনি কি বরগুনা সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান সকল বরগুনা সিভিল সার্জন কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি সিভিল সার্জনের অফিস বরগুনা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : myjobsbd.com

বরগুনা সিভিল সার্জন কার্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

সার্জনের কার্যালয় নিয়োগ
বরগুনা সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ ২০২৪
প্রতিষ্ঠানের নামবরগুনা সিভিল সার্জনের কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
পদ ও লোকবল০৫ টি পদে মােট ৫০ জন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর তারিখ১৪ মার্চ ২০২৪
আবেদনের শেষ তারিখ০৪ এপ্রিল
অফিশিয়াল ওয়েবসাইটhttp://csbarguna.teletalk.com.bd
আবেদন করার লিংকঅফিশিয়াল নোটিশের নিচে

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বরগুনা সিভিল সার্জন কার্যালয় চাকরিটি অন্যতম। বরগুনা সিভিল সার্জন অফিস চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বরগুনা সিভিল সার্জন কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর  myjobsbd.com  ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে সিভিল সার্জন এর কার্যালয় বরগুনা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি সিভিল সার্জনের অফিস বরগুনা চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। বরগুনা সিভিল সার্জন অফিস চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

সিভিল সার্জন এর কার্যালয় বরগুনা নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ:

পদের নামঃ পরিসংখ্যানবিদ
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পরিসংখ্যান, গণিত, অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রী থাকতে হবে।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার ব্যবহারের অভিজ্ঞতা ও দক্ষতা থাকতে হবে।
মাসিক বেতনঃ গ্রেড-১৪ (১০২০০-২৪৬৮০/-) টাকা।

পদের নামঃ অফিস সহকারী-কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ০৪ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের জিপিএ তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে টাইপিং এবং সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় অন্যূন ২০ শব্দ এবং ইংরেজীতে প্রতি মিনিটে ২০ শব্দ।
মাসিক বেতনঃ ৯৭০০-২৩৪৯০/- টাকা।

পদের নামঃ স্টোর কিপার
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
অন্যান্য যোগ্যতাঃ স্টোর কিপার পদধারীগণকে সরকারি বিধি অনুযায়ী জামানত প্রদান করিতে হইবে।
মাসিক বেতনঃ গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-) টাকা।

পদের নামঃ স্বাস্থ্য সহকারী
পদ সংখ্যাঃ ৪০ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
মাসিক বেতনঃ গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-) টাকা।

পদের নামঃ ড্রাইভার
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
অন্যান্য যোগ্যতাঃ হালকা গাড়ি চালনার বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
মাসিক বেতনঃ গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-) টাকা।

বরগুনা সিভিল সার্জন কার্যালয় নিয়োগে ২০২৪ আবেদন করার পদ্ধতিঃ
আপনি যদি বরগুনা সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে http://csbarguna.teletalk.com.bd/ মাধ্যমে আবেদন করুন, আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।

আবেদনের শুরু সময় : আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ০৪ এপ্রিল ২০২৪ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

 

সম্পর্কিত চাকরি